আধুনিক প্রেমের গল্প
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

আধুনিক প্রেমের গল্প
✍️সবুজ বিপ্লব
১১/০৯/২০২৩ ইং

শহরের রাস্তায় যেখানে নিয়ন আলো জ্বলে,
দুইটি আত্মা একত্রিত হয় নতুন একটি স্বপ্নে!
প্রতি দৃষ্টিতে, একটি স্ফুলিঙ্গ মৃদুভাবে জ্বলে উঠে,
এই শহুরে রাতে, ভালবাসা খুঁজে পায় তার সাথিকে।

প্রতিদিনের কর্মব্যস্ততার মাঝে,
নিজের মধ্যে একটি আশ্রয়, সান্ত্বনা খুঁজে পেয়েছি।
তোমার হাসিতে, ভায়োলিনের সুরের মতো,
আমার হৃদয়কে শান্ত এবং আমার অস্থির মনের শান্তি এনেছি।

আমাদের ভালবাসার গতি প্রকৃতি ও তার ছন্দ সবই নিজস্ব,
জীবনের অপ্রত্যাশিত সুরের সাথে সামঞ্জস্যপূর্ণ।
উচ্চ-নিচুর মধ্য দিয়ে, একসাথে আমরা পথ চলছি,
তোমার আলিঙ্গনে, আমি সত্যিই আমার নীড় খুঁজে পেয়েছি।

এটাই হোক আমাদের আধুনিক প্রেমের গল্প,
প্রেমের মিষ্টি রহস্যের একটি প্রমাণ।
এই দ্রুতগতির পৃথিবীতে, তুমি এবং আমি,
চিরকাল জড়িত, চিরকাল মুক্ত।
.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।